ধর্মঘটের কোন প্রভাব নেই হিলি স্থলবন্দরে চালু রয়েছে দেশের অভ্যন্তরে পণ্য পরিবহন

সালাহউদ্দিন বকুল, হিলি প্রতিনিধি।।

১২৯

১৫দফা দাবীতে ট্রাক ও কাভার্ডভ্যান মালিক শ্রমিকদের ডাকা ধর্মঘটের কোন প্রভাব পড়েনি দিনাজপুরের হিলি স্থলবন্দরে। চালু রয়েছে বন্দর দিয়ে দুদেশের মাঝে পণ্য আমদানি রফতানি বানিজ্য। একইসাথে বন্দরের ভেতরে পণ্য খালাস ভর্তি ও ডেলিভারী দেওয়া কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

মঙ্গলবার সকাল থেকেই ভারত থেকে আমদানিকৃত পণ্যবাহী ট্রাকগুলো বন্দরের ভেতর প্রবেশ শুরু করে। বন্দর থেকে পণ্য পরিবহনের জন্য দেশের বিভিন্ন স্থান থেকে বাংলা ট্রাকগুলো যথারিতী বন্দরের ভেতরে প্রবেশ শুরু করে পণ্য লোড নিয়ে গন্তব্যস্থলের উদ্দেশ্যে যথারিতী বন্দর ছেড়ে চলে যাচ্ছে। ধর্মঘটের কোন প্রভাব নেই বন্দরসহ হিলি এলাকায়।

হিলি স্থলবন্দরে পণ্য নিতে আসা বাংলা ট্রাক চালক সাইদুল ইসলাম বলেন, আমি সকালে ট্রাক নিয়ে হিলি স্থলবন্দরে পণ্য লোড নিতে এসেছি, আমার মতো অনেকেই ট্রাক নিয়ে বন্দরে এসেছে। আমার ট্রাকে পণ্য লোড হচ্ছে, কার্যক্রম শেষ হলে বন্দর ছেড়ে গন্তব্যস্থলের উদ্দেশ্যে চলে যাবো। হিলিতে ধর্মঘটের কোন প্রভাব নেই, সবধরনের গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

হিলি স্থলবন্দরের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন বলেন, মঙ্গলবার সকাল থেকেই হিলি স্থলবন্দরের সকল ধরনের কার্যক্রম স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই যথারিতী ভারত থেকে আমদানিকৃত পণ্য নিয়ে আসা ভারতীয় পণ্যবাহী ট্রাকগুলো বন্দরে প্রবেশ করছে। এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে বাংলা ট্রাকগুলো বন্দরে যথারিতী প্রবেশ করছে এবং পণ্য লোড নিয়ে দেশের বিভিন্ন স্থানে এসব ট্রাকগুলো ছেড়ে যাচ্ছে। বন্দরের সকল প্রকার কার্যক্রম স্বাভাবিক রয়েছে ধর্মঘটের কারনে কোন প্রকার সমস্যার সন্মুক্ষিন হয়নি।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!