নড়াইলে নির্মাণাধীন ভবন থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইল শহরের বাণিজ্যিক কেন্দ্র রূপগঞ্জ বাজারের একটি নির্মানাধীন ভবন থেকে জয় গোস্বামী (১৭) নামে এক কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল বাজারের জমজম রেষ্টুরেন্টের ওপরে নির্মানধীন ৫তলা ভবনের লিংটনের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

জয় গোস্বামী নড়াইল সদর পৌরসভার বাহিরডাঙ্গা এলাকার পরিমল গোস্বামীর ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বা ব্যক্তিগত কারনে সে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারণ নির্নয় করতে ময়নাতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয় গোস্বামী বুধবার সকালে বাড়ী থেকে রূপগঞ্জ বাজাওে তার চাচার সঙ্গে দেখা করার জন্য উদ্দেশে বেরিয়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল পৌরসভার রূপগঞ্জ এলাকায় নির্মাণাধীন ভবনের ৫ তলায় লিংটনের সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে নড়াইল সদও থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোন কারনে ওই ছেলেটি আত্মহত্যা করেছে। তবে মৃত্যুও সঠিক কারণ জানতে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ