নড়াইলে বেপরোয়া মোটর সাইকেল কেড়ে নিলো কলেজ ছাত্রের প্রাণ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে বেপরোয়াভাবে মোটর সাইকেল চালানোকালে নিয়ন্ত্রণ হারিয়ে মামুন সমাদ্দার (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় মোটর সাইকেলের ধাক্কায় কাজেম আলী (৩৫) নামে শ্রমিক গুরুতর আহত হয়েছে। শনিবার (১১ মে) সকাল ১০টার দিকে নড়াইল-ফুলতলা সড়কের কাড়ার বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন নড়াইল পৌরসভার রঘুনাথপুর গ্রামের বাবলু সমাদ্দারের ছেলে। সে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত কাজেম আলী নড়াইল পৌরসভার উজিরপুর গ্রামের আজিজ মন্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে মামুন দ্রুত গতিতে বেপরোয়াভাবে মোটর সাইকেল চালিয়ে নড়াইল শহর হতে ফুলতলা অভিমুখে যাচ্ছিলো। পথিমধ্যে পৌর এলাকার কাড়ার বিলের মাঝে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে নড়াইলগামী বাইসাইকেল চালক শ্রমিক কাজেম আলীকে ধাক্কা দিয়ে সড়কের ওপর ছিটকে পড়ে। এতে প্রচুর আঘাত ও রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মামুনের মোটর সাইকেলটি দুমড়ে মুচকে যায়। পথচারিরা মামুনকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত কাজেম আলীর বাম পা ও ডান হাত ভেঙে গেছে। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিক্যেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, ‘ মৃতদেহটি নড়াইল সদর হাসপাতালে রয়েছে। এব্যাপারে আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

আরো দেখুনঃ