নতুন গ্রেফতার ৩জন সহ ভিডিও ভাইরাল করা ফয়েজ দুইদিনের রিমান্ডে

আহসানুজ্জামান সোহেল, কুমিল্লা।।

১১৭

কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ে ভিডিও মোবাইলে ধারণ ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া ফয়েজ আহমেদকে (৪০) দুই দিনের রিমান্ড দিয়েছে। মঙ্গলবার ফয়েজ আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে কুমিল্লার কোতোয়ালি থানা পুলিশ। আদালত তার দুইদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর। কুমিল্লার ১নং আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম নুসরাত জাহান এই রিমান্ড মঞ্জুর করেন। তাকে গত বুধবার ১৩ অক্টোবর রাত ৮টায় গ্রেফতার করে কোতয়ালি থানা পুলিশ। তার বিরুদ্ধে পুলিশ বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। ফয়েজ আহমেদ কুমিল্লা আদর্শ সদর উপজেলার রঘুরামপুর গ্রামের আবদুল করিমের ছেলে।

উল্লেখ্য-বুধবার কুমিল্লা নগরীর নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামন্ডপে কোরআন শরিফ পাওয়ার ঘটনা ফেসবুক লাইভ করে ফয়েজ। এরপর সারা কুমিল্লা ছুঁয়ে উত্তাপ ছড়িয়ে পড়ে গোটা দেশে।

এদিকে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে নতুন তিনজনকে গ্রেফতার করা হয। গ্রেফতার আসামীরা হলো মাইনুদ্দিন, ইমরানুল হক এ্যাম্বু ও রাশেদ। আজ বিকেলে গ্রেফতার এই তিনজনকে ১নং আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম নুসরাত জাহান উর্মি কারাগারে প্রেরণ করেন। এ নিয়ে এ ঘটনায় এজহার নামীয় মোট ৪৭ জন গ্রেফতার হলো।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!