নতুন বছরে ব্র্যান্ড বাজারে চলছে ধুমধারাক্কা অফার

অননিউজ ডেস্ক।।

144

স্মার্ট টিভির শখ অনেকেরই। কিন্তু সাধ্য নেই অনেকের। তবে এবার হয়তো সাধ পূরণের সময় এসে গেছে। কারণ করোনাকালে টিভির চাহিদা বেড়ে যাওয়ায় দাম কিছুটা কমেছে। দেওয়া হচ্ছে বড়সড় মূল্য ছাড়। বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অনলাইন ইকর্মাস ব্রান্ড বাজার (Brandbazaarbd.com) দেশি ও বিদেশি ব্রান্ডের ইলেক্ট্রনিক্স পন্যের উপরে সর্বোচ্চ ৫৫% ডিসকাউন্ট অফার ঘোষনা করেছে।

ইলেক্ট্রনিক্স পন্য গুলো হলোঃ ( AC / Air Conditioner, freeze/ refrigerator, Led TV Smart Led TV Android 4K TV Home Appliance small Appliance ) এছাড়াও শীত উপলক্ষে,শীতের যেসকল পন্য রয়েছে যেমনঃ Room Heater, Geyser, Hot water shower ইত্যাদি পন্য ও এই অফারে কিনতে পারবেন। ব্রান্ড বাজার ঢাকার মধ্যে ৮-২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি ব্যাবস্থা রেখেছে এবং ঢাকার বাইরে ২-৭ দিনের মধ্যে ডেলিভারি নিশ্চিত করবে।

ব্রান্ড বাজারের সিইও আসাদুজ্জামান বলেন “নতুন বছরে আমরা ব্রান্ড বাজারে ৫০০০ ইলেক্ট্রনিক্স প্রডাক্ট যুক্ত করেছি । যা অনলাইনে অর্ডার করার মাধ্যমে ঘরে বসে কাস্টমাররা কিনতে পারবেন ব্রান্ড বাজার নিশ্চিত করছে ১০০% অর্জিনাল ওয়ারেন্টি সহ পন্য সবচেয়ে কমদামে ও দ্রুত ডেলিভারির নিশ্চয়তা দিচ্ছে। এই অফারটির বিস্তারিত জানতে (Brandbazaarbd.com) এর ওয়েব সাইটে ভিজেট করুন। এই অফারটির মাধ্যমে গ্রাহকরা ৩১শে জানুয়ারি ২০২১ পর্যন্ত পন্য কিনতে পারবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!