নবাবগঞ্জে নন এমপিও ভুক্ত শিক্ষক কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

50

দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয় ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেটে “বিশেষ অনুদান” খাতে প্রাপ্ত বরাদ্দ হতে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত নন এম.পি.ও শিক্ষা প্রতিষ্ঠান (নিম্ন মাধ্যমিক, স্কুল এন্ড কলেজ, উচ্চ মাধ্যমিক কলেজ এবং ডিগ্রী কলেজ) এর শিক্ষক ও কর্মচারীদের অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার
মোছাঃ নাজমুন নাহারের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষক-কর্মচারীদের হাতে অনুদানের চেক তুলে দেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোফাজ্জল হোসেন , নবাবগঞ্জ থানার তদন্ত মোঃ শামসুল আলম , উপজেলা স্বাস্থ্য পঃ পঃ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজাহান আলী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সায়েম সবুজ, ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান সবুজ সহ অনেকে উপস্থিত ছিলেন ।

উপজেলার ২৫টি নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের ১শ ১৭ জন শিক্ষক ও ৪০ জন কর্মচারীর মধ্যে প্রত্যেক শিক্ষককে ৫ হাজার ও কর্মচারীকে আড়াই হাজার করে মোট ৬ লক্ষ ৮৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!