নবাবগঞ্জ উপজেলায় বিসিএসে সুপারিশ প্রাপ্তদের শুভেচ্ছা জানালেন এএসপি মিথুন সরকার

74

হিলি প্রতিনিধি।। দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ৩৮ তম বিসিএসে সুপারিশ প্রাপ্তদের বাড়ি বাড়ি গিয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিরামপুর সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার।

বৃহস্পতিবার বিকেলে নবাবগঞ্জ উপজেলা থেকে বিসিএসএ শিক্ষা, প্রশাসন ও কৃষি ক্যাডারে সুপারিশ প্রাপ্ত চারজনের বাড়িতে বাড়িতে গিয়ে ফুল উপহার দিয়ে এসব শুভেচ্ছা জানান। বিরামপুর সার্কেল সূত্রে জানা যায়, ৩৮ তম বিসিএসএ নবাবগঞ্জ উপজেলার রঘুনাথপুর গামের জাহিদ সুলতান লিখন এবং আন্দোলগ্রামের সাব্বির আহম্মেদ শিক্ষা ক্যাডারে, মহেশপুর গ্রামের মো. দুলাল হোসেন প্রশাসন ক্যাডারে, দারিয়া গ্রামের মো.দেলোয়ার হোসেন কৃষি ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

বিরামপুর সার্কেলের এএসপি মিথুন সরকার জানান, বিসিএসএ সুপারিশ প্রাপ্তরা সকলেরই বাড়ি উপজেলার প্রত্যন্ত গ্রামে। তারা সকলেই দেশের নামকরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মেধা দিয়েই তাঁরা একাডেমিক শিক্ষা জীবন শেষ করে বিসিএসএ সুপারিশ প্রাপ্ত হয়েছেন। এখন সুপারিশ প্রাপ্তদের সংশ্লিষ্ট থানা থেকে পুলিশ ভেরিফিকেশন প্রতিবেদন যাবে।

এক শ্রেণির দালালরা স্বার্থ হাসিলের জন্য পুলিশ প্রতিবেদন নিয়ে এসব মেধাবীদের মাঝে আতংকের জন্ম দেয়। পুলিশ প্রতিবেদন নিয়ে যেনো কোন মেধাবীর মধ্যে আতংক না জমে ও তাদের আতংক কাটাতে বর্তমান আইজিপির নির্দেশনায় মেধাবীদের বাড়ি বাড়ি গিয়ে ফুলেল শুভেচ্ছা জাননো হয়েছে। সেই সাথে সরেজমিনে গিয়ে ভেরিফিকেশন করাও হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!