নবীনগরে প্রতিপক্ষের হামলায় আহত মোয়াজ্জিনের মৃত্যু

মোঃ রাসেল আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

84

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের রসুলপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত মোয়াজ্জিন বাছির মিয়ার (৫৯) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত বাছির মিয়া উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আজম মুন্সীর ছেলে। তিনি রসুলপুর বায়তুল আতিক জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, রসুলপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য সহিদ মেম্বারের সাথে বাছির মিয়ার ভাই সাবেক ইউপি সদস্য সোবান মেম্বারের নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বছরের ১৩ নভেম্বর সকালে বাছির মিয়ার বাড়ি থেকে বাইরে কাজে যাওয়ার সময় সহিদ মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। পরে গুরুতর আহতাবস্থায় বাছির মিয়াকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

পরবর্তীতে সেখানে চিকিৎসা শেষে তাকে পুণরায় জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। বাছির মিয়া দীর্ঘ ২ মাস ৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীণ অবস্থায় মারা যান।নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশীদ জানান, ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের নজরদারি রয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!