নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

50

ঝালকাঠি।। ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে কবির হোসেন কবির হোসেন (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তাঁর মৃত্যু হয়।

করোনা ওয়ার্ডের চিকিৎসকরা জানায়, জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে নলছিটি উপজেলার করুয়াকাঠি গ্রামের হারন-অর রশীদের ছেলে কবির হোসেনকে গতকাল মঙ্গলবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বুধবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

ঝালকাঠি জেলায় সোমবার পর্যন্ত ২৪ ঘন্টায় ৫ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে ঝালকাঠি জেলার ৪ টি উপজেলার মধ্যে সদর উপজেলায় ১৯৪ জন, নলছিটি উপজেলায় ১২২ জন, রাজাপুর উপজেলায় ১৬২ জন, ও কাঠালিয়া উপজেলায় ৫৬ জন। ঝালকাঠি জেলায় এ পর্যন্ত ২৬৬৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে এবং এর মধ্যে ২৬৩৮ জনের রিপোর্ট এসেছে, এদের মধ্যে ৫৩৪ জনের রিপোর্ট পজেটিভ ও ২০২৫ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে, বাতিল হয়েছে ৭৯ এবং সুস্থ হয়েছেন ৩২০, মৃত্যু ১৩জন । হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৯০ জন ও হাসপাতালের আইসোলিয়শন ওয়ার্ডে ০৮ জন। ঝালকাঠির সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এ তথ্য জানিয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!