নলছিটি নাগরিক ফোরামের মাস্ক বিতরণ

64

ঝালকাঠি প্রতিনিধি।। ‘মাস্ক পড়ুন, সুরক্ষিত থাকুন’ স্লোগানে তিন হাজার মানুষের মাঝে করোনাভাইরাসের সচেতনতা বাড়াতে মাস্ক বিতরণ করেছে নলছিটি নাগরিক ফোরাম। সোমবার সকাল ১১ টায় শহরের বাসস্ট্যান্ডে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. সিদ্দিকুর রহমান।

নলছিটি নাগরিক ফোরাম সভাপতি মো. সাইদুর রহমান সাঈদ মোল্লার নির্দেশনায় সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান আলম সুমনের তত্ত্বাবধানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহমুদ আলম জোমাদ্দার, উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকতা বিজন কুমার, নলছিটি নাগরিক ফোরাম যুগ্ম সাধারণ সম্পাদক আকতারুজ্জামান আকতার, বেলায়েত হোসেন নান্নু, গাজী মো. জুয়েল, সাংগঠনিক সম্পাদক আল আমিন ফকির ও খলিলুর রহমান ইমাম।

নলছিটি নাগরিক ফোরামের মাস্ক বিতরণ কর্মসূচিকে স্বাগত জানিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বলেন, ‘শুধু নলছিটি নাগরিক ফোরাম নয়, করোনা প্রতিরোধে সকলকে সচেতন করতে যে যার অবস্থান থেকে কাজ করা উচিত। মাস্ক করোনা প্রতিরোধে ভূমিকা রাখে। তবে সচেতনতা ছাড়া করোনাভাইরাস প্রতিরোধ করা সম্ভব নয়। মাস্ক ব্যবহার করে করোনা প্রতিরোধে সহায়ক হবে।’

শহরে বিতরণ শেষে নলছিটি নাগরিক ফোরামের ইউনিয়ন প্রতিনিধিদের মাধ্যমে গ্রাম পর্যায় মাস্ক বিতরণ করা হয়।

আরো পড়ুনঃ
error: Content is protected !!