নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালিত

নয়ন হাসান, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি।।

56

দিনাজপুরের বিরামপুরে জাতীয় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযথ মর্যাদায় উদযাপন হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর মুড়ালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।বিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা পরিমল কুমারের সভাপত্বিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল,মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু ও নাড় গোপাল কুন্ডু, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, বিরামপুর সার্কেল (এএসপি) মিথুন কুমার সরকার, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন,বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার ও উপাধ্যক্ষ মেহজবাউল হক প্রমূখ।

পরে শিশু কিশোরদের পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এদিকে বিরামপুর থানা পুলিশ কর্তৃক আয়োজিত (৭ই মার্চ) উদযাপন উপলক্ষ্যে বিকেলে ৩টায় থানা চত্তরে কেক কেটে আনন্দ উদযাপন ও আলোচনা সভায় অনুষ্ঠানে সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়ার সঞ্চলনায় এবং অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের সভাপত্বিত্বে বক্তব্য রাখেন-উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শীবেশ কুন্ডু।

নাড়ু গোপাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, যুগ্ন-সাধারন সম্পাদক গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) বেলায়েত হোসেন,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হবিবর রহমান প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধাগণ, সুধীজন, শিক্ষক, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!