নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হারুণ অর রশিদ

হালিম সৈকত, কুমিল্লা প্রতিনিধি।।

103

নারান্দিয়া ইউনিয়নের খলিলাবাদ গ্রামের ঐতিহ্যবাহী রাজনৈতিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মো: হারুণ অর রশিদ তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ওনার সহধর্মীনি সোনিয়া হারুণও রাজনৈতিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। হারুণ অর রশিদ ও সোনিয়া হারুণ উভয়েই সকল জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রধান এজেন্টের দায়িত্ব পালন করে আসছেন।

২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি তিতাস উপজেলা কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ২০০১ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাসান জামিল সাত্তার সাহেবের পক্ষে নির্বাচনী দায়িত্ব পালনকালে খলিলাবাদ কেন্দ্রে সেনাবাহিনী কর্তৃক প্রহৃত হয়ে মারাত্মক আহত হয়েছিলেন।

একজন সৎ, শিক্ষিত, নিরহংকার, নির্লোভ ও জনহিতৈষী সমাজসেবক হিসাবে এলাকায় তার ব্যাপক সূনাম লক্ষ করা যায়। এলাকার সকল জনগনের নিকট তিনি একজন সজ্জন ও ভাল মনের মানুষ হিসেবে পরিচিত। নয়াকান্দি বাজার , কাচারী বাজার , আসমানিয়া বাজারে বিভিন্ন মানুষের কাছে হারুণ সাহেবের ব্যাপারে জানতে চাওয়া হলে সকলেই বলেন, নারান্দিয়া ইউনিয়নে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে হারুণ সাহেব বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে চেয়ারম্যান নির্বাচিত হবার সম্ভাবনা প্রকট।

আরো পড়ুনঃ
error: Content is protected !!