নার্গিস-নজরুল বিদ্যনিকেতনে এসএসসি’র পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

আলম সামস্, বাঙ্গরাবাজার, কুমিল্লা।

97
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত কবি তীর্থ দৌলতপুরে নার্গিস-নজরুল বিদ্যনিকেতনে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে দোয়া ও আলোচনা সভা।
কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নবগঠিত বাঙ্গরা বাজার থানাধীন কবির্তীথ দৌলতপুর কবি ও তার সহধর্মিণীর নামে প্রতিষ্ঠা করা হয় “নার্গিস নজরুল বিদ্যনিকেতন”।
স্কুলটির ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মঙ্গলবার আয়োজন করা হয় বার্ষিক দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠিত হয়।
মাহবুবুর রহমান মুন্সী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কুলটির আজীবন দাতা সদস্য এডভোকেট রফিকুল আলম চৌধুরী। বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, স্কুলের পরিচালনা কমিটির সদস্য বাবলু আলী খান।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে এড্যভোকেট রফিকুল আলম চৌধুরী বলেন, তোমাদেরকে ভবিষ্যৎ বাংলাদেশের সুনাগরিক হিসেবে দেখতে চাই। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারলে পরিবার সমাজ দেশ ও জাতি উপকৃত হবে।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আবদুল বারেক, উপদেষ্টা কমিটির সদস্য জমসেদ মমিন, নান্নু মেম্বার, নূর মেম্বার, যুবলীগ নেতা আলম সামস্, হারুনর রশিদ, মোঃ জাকির হোসেন, ছাত্রলীগ নেতা ইউনুস মমিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষকমন্ডলী, অভিভাবকগণ ও বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
দৌলতপুর আলীম মাদ্রসা আরবী প্রভাষক এমদাদুল হোসেন মিলাদ পরিচালনা করেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শিক্ষক মোঃ এবাদত হোসেন।
আরো পড়ুনঃ
error: Content is protected !!