নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং চালানোয় দুই শিক্ষকের শাস্তি

অনলাইন ডেস্ক।।

40
কুষ্টিয়ার দৌলতপুরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং চালানোর দায়ে দুই শিক্ষককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলার ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ে অভিযান চালিয়ে এ জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর আলী।
জরিমানা করা শিক্ষকরা হলেন- ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক মো. আলিমুন হোসেন (৫১) ও গণিতের সহকারী শিক্ষক মুসফিকুর রহমান (৫২)।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনাভাইরাসের কারণে সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠান, কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করলেও তা অমান্য করে দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের গোবরগাড়া এলাকার ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ে এক শ্রেণির অসাধু শিক্ষক কোচিং চালিয়ে যাচ্ছিলেন। খবর পেয়ে দৌলতপুরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর আলীর নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় ডিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকটি কক্ষে বিভিন্ন শ্রেণির শতাধিক শিক্ষার্থীর কোচিং ক্লাস চলা অবস্থায় শিক্ষক মো. আলিমুন হোসেন ও শিক্ষক মুসফিকুর রহমানকে আটক করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দুই শিক্ষককে ১০ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় দৌলতপুর মাধ্যমিক শিক্ষা অফিসার সরদার মো. আবু সালেক উপস্থিত ছিলেন।
আরো পড়ুনঃ
error: Content is protected !!