নীলফামারীর ইটাখোলা ইউনিয়নে ভুট্টা ক্ষেতে বাঘ আতঙ্ক

সুভাষ বিশ্বাস নীলফামারী

৬১

নীলফামারীতে আবারো ছড়িয়ে পড়েছে বাঘ আতঙ্ক । আজ শুক্রবার সকাল দশটার সময় নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়ন এর দালালি পাড়ায় স্থানীয় ভুট্টা ক্ষেতে বাঘ দেখতে পান সিরাজুল ইসলাম নামের এক ব্যক্তি ।তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসতে আসতে বাঘটি আবার ঢুকে পড়ে ভুট্টাক্ষেতে ।এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও বাঘটির সন্ধান এখনো পাওয়া যায়নি।

তবে স্থানীয়ভাবে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এলাকাবাসীকে সতর্ক থাকতে বলা হয়েছে গ্রাম পুলিশ ও স্থানীয় স্বেচ্ছাসেবীরা বাঘটি শনাক্তের কাজ করছে ।

ইটাখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হেদায়েত আলী শাহ ফকির জানান, একটি বাঘ দেখা গেছে বলে আমাকে দালালি পাড়া এলাকার স্থানীয়রা জানান এ বিষয়ে আমি কয়েকজনের সাথে কথা বলেছি তবে বাঘটি দালালি পাড়া ছেড়ে খালুআর ব্রিজের দিকে গেছে বলে জানা গেছে । এ বিষয়ে প্রশাসন থেকেও আমাকে ফোন দিয়ে জানতে চেয়েছে ।

গত মার্চ মাসে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নে একটি বয়লার মুরগির খামারে বৈদ্যুতিক তারে পেচিয়ে একটি বাঘ এর মৃত্যু হয়। এ নিয়ে বেশ কিছুদিন এলাকায় বাঘ আতংক বিরাজ করছিল । আজ শুক্রবার ইটাখোলা ইউনিয়ন এ বাঘ দেখা যাওয়ায় আবারো আতঙ্কিত হয়ে পড়েছে নীলফামারীবাসী।

আরো দেখুনঃ
error: Content is protected !!