নীলফামারী কাশিরাম বেলপুকুরে সংযোগ সড়ক ধ্বসে যাওয়ায় ভোগান্তিতে কয়েক হাজার মানুষ

90

সুভাষ বিশ্বাস, নীলফামারী প্রতিনিধি।। টানা গত কয়েকদিনের অবিরাম বর্ষনের ফলে নীলফামারী সৈয়দপুর উপজেলার কাশীরাম বেলপুকুর ইউনিয়নের বাগিচাপাড়ায় প্রায় ২০ ফুট পাকা সংযোগ সড়ক ধ্বসে গেছে ফলে রকম ভোগান্তিতে পড়েছে ঐ এলাকার মানুষ জন। বেলপুকুর ইউনিয়ন থেকে নীলফামারী-সৈয়দুপুর-দিনাজপুর-রংপুর যাবার এটি একমাত্র সড়ক। এদিক দিয়েই প্রতিদিন বিভিন্ন যানবাহনসহ ১৫-২০ হাজার মানুষ চলাচল করে। রাস্তাটি ধ্বসে যাওয়ায় পবিত্র ঈদুল আযাহায় চরম ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী।

শনিবার ভোর রাতে সড়কটি ধ্বসে যাওয়া ঘটনা ঘটে। নাম প্রকাশ না করার সর্তে এলাকাবাসী জানায় গত ২দিন আগে স্থানীয় প্রভাবশালী চাষী মোঃ আকাশ চৌধুরী, তার রোপনকৃত পেপে বাগানের পানি নিষ্কসনের জন্য রাস্তার নিজ দিয়ে একটি ফুটো করে রাস্তার অপর প্রান্তে থাকা একটি খালে পানি প্রবাহিত করে। সে সময় এলাকাবাসী বাগানের মালিক আকাশ ইসলামকে বাধা দিলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন বলে জানিয়েছে এলাকাবাসী। ভারী বর্ষনে ঐ পেপে বাগানের ফুটো দিয়ে অতিরিক্ত মাত্রায় পানি প্রবাহিত হলে সংযোগ সড়কটি ধ্বসে পরে।

কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চেয়ারম্যান এনামুল চৌধুরীকে না পাওয়া গেলেও ২নং ওয়ার্ডের মেম্বার আজিজুল ইসলাম বলেন, ঐ পেপে বাগানের মালিক আকাশ চৌধুরী ফুটো করে পেপে বাগানের পানি খালে ফেলে যে কারণে রাস্তার নিচে একটি সুরঙ্গ তৈরী হয়। এ কারণেই রাস্তাটি ধ্বসে গেছে আমি ঘটনাস্থলে যাচ্ছি, বাগান মালিককে দিয়ে রাস্তা ঠিক করিয়ে নিব।

আরো পড়ুনঃ
error: Content is protected !!