নীলফামারী পৌরসভা ও ৩টি ইউনিয়নে ভোটের দাবীতে বিক্ষোভ মিছিল

সুভাষ বিশ্বাস, নীলফামারী।

177

সীমানা জটিলতা মামলায় আটকে থাকা নীলফামারী পৌরসভা ও পার্শ্ববর্তী ইটাখোলা, কুন্দুপুকুর, খোকশাবাড়ী ইউনিয়নে ভোটের দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আলো ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ।

আজ বুধবার ৪ নভেম্বর সকাল ১১টায় একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিক শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে মিলিত হয়ে সমাবেশ করেন। সমাবেশে বক্তারা বলেন, সীমানা জটিলতায় মামলার কারণে নীলফামারী পৌরসভা সহ পার্শ্ববর্তী তিনটি ইউনিয়নে প্রায় ১০ বছর থেকে ভোট স্থগিত রয়েছে। সীমানা জটিলতার অবসান ঘটিয়ে নাগরিক সুবিধা ও নীলফামারী সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচন কমিশন ও মহামান্য হাইকোর্টের দৃষ্টি আর্কষন করেছেন।

এর পরে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর নিকট স্মারক লিপি প্রদান করেন। বিক্ষোভ মিছিল ও সামাবেশে বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, নীলফামারী কেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল , যুদ্ধকালীন কোম্পানী গোলাম কিবরিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাবেক ফুটবলার ও বীর মুক্তিযোদ্ধা বাবু বঙ্কু বিহারী রায়, অধ্যক্ষ হাসিম হায়দার অপু, আলোর সাধারণ সম্পাদক মাহমুদ আল হাসান রাফিন, সাবে ছাত্র নেতা মহিউদ্দিন মহি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!