নৌকার প্রার্থী হতে চান জহিরুল আলম :ইউপি নির্বাচন

এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি।

94

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ৮ নং জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান বীরমুক্তিযোদ্ধা হাজী ডাঃ সেকান্দার আলীর সুযোগ্য সন্তান ও বাংলাদেশ রেলওয়ে পুলিশের প্রধান মোঃ শাহ আলম এর ছোট ভাই মোঃ জহিরুল আলম।সরজমিনে গিয়ে দেখা যায় ইতি মধ্যে তিনি ইউনিয়নের সকল ওয়ার্ডে গণসংযোগ শুরু করেছেন।ইউনিয়নের সকল শ্রেণির লোকদের কাছে তার জনপ্রিয়তা রয়েছে।

এলাকার বিভিন্ন শ্রেণির জনগণের সাথে কথা বলে জানা যায় তিনি শিক্ষিত পরিবারের সন্তান, তিনিসহ তার পরিবারের সকল সদস্য উচ্চ শিক্ষিত।তিনি নির্বাচনে নির্বাচিত হলে জনগণের জন্য কাজ করবেন।তিনি প্রতিদিনই জাফরগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাটবাজারে গিয়ে সাধারণ মানুষের কাছে দোয়া চাচ্ছেন।

সম্প্রতি মোঃ জহিরুল আলম সাথে একান্ত সাক্ষাতকারে তিনি বলেন আমি প্রতিটি জাতীয় সংসদ নির্বাচন নৌকার পক্ষে কাজ করেছি। নৌকার পক্ষে কাজ করায় ২০০১ সালের অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে দেবিদ্বারে বিএনপির কর্মীরা আমাকে চরমভাবে মারধর করে এটি দলের সকলে জানে। নৌকার পক্ষে কাজ করায় বিএনপির আমলে আমার উপর ও আমার পরিবার বাড়িঘরের উপর হামলা করা হয়েছিল তারপরও আমি আওয়ামীলীগ ছেড়ে অন্য দলে যাইনি,তাই আমি আসন্ন ইউপি নির্বাচনে ৮ নং জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন পেতে চাই।

তিনি বলেন, জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদের সব শ্রেনী পেশার মানুষের সঙ্গে আমার সম্পর্ক রয়েছে।তিনি আরো বলেন, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ন্যায়বিচার প্রতিষ্ঠা ও মাদকমুক্ত অবহেলিত জাফরগঞ্জ ইউনিয়নকে আদর্শ মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে নির্বাচনে নির্বাচিত হয়ে ইউনিয়নের সর্বস্তরের মানুষের সেবা করতে চাই। বিশেষ করে জাফরগঞ্জ,বেগমাবাদ,চরবাকর,কালিকাপুর সহ ৯টি ওয়ার্ডে অবহেলিত মানুষের পাশে থেকে গ্রামের রাস্তাঘাট উন্নয়নে কাজ করব।

পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সপ্নপূরণসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় উপহার দেব। গ্রামই হবে শহর এই শ্লোগান কে সামনে রেখে জারফগঞ্জ ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!