নৌকার হাল ধরতে চান সোহরাব হোসেন সুমন

সুমন,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ।।

১৩০

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদের একান্ত আস্থাভাজন ও পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন সুমন।

ইতিমধ্যে তিনি পশ্চিম সহদেবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণার পাশাপাশি দলের জন্য কাজ করে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে সেবামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তিনি। চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. সোহরাব হোসেন সুমন বলেন, ‘আমি ছাত্রাবস্থা থেকে রাজনীতি করে আসছি।

এখন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। এবার চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ, পথসভা ও আলোচনা সভা করে যাচ্ছি। আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবে।

তিনি আরো বলেন আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেলে অবশ্যই বিজয়ী হব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ায় দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব। এলাকার খেটে খাওয়া সাধারণ মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে থাকব। ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করতে চাই। পশ্চিম সহদেবপুরকে একটি উন্নয়নমূলক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। তাই আমি সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

সাইফুল ইসলাম সুমন,অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!