নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিতের ঘটনায় আরো এক আসামি গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

৮৩

নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিতের ঘটনায় নূরন্নবী (৪৫) নামে আরো এক আসামি গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ১১টার দিকে যশোরের মনিহার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নূরন্নবী নড়াইল সদরের গোবরা এলাকার ফয়েজ চৌকিদারের ছেলে। সে পেশায় একজন ভাড়ায় মোটরসাইকেল চালক। ১৭০ জন আসামির মধ্যে এ পর্যন্ত মোট ৫জনকে গ্রেফতার করা হলো।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান জানান, এর আগে গ্রেফতারকৃত চার আসামী মির্জাপুর গ্রামের শাওন খান, স্থানীয় নূরাণী মাদ্রাসার শিক্ষক মনিরুল ইসলাম , অটো চালক রিমন আলী ও রুখালী গ্রামের রহমতউল্লাহ বিশ্বাস রনির আজ থেকে নড়াইল সদর থানায় তিনদিনের রিমান্ড শুরু হচ্ছে।

গত ১৮ জুন মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ছাত্র রাহুল দেব রায় ফেসবুকে মহানবী (সাঃ)কে অবমাননাকর এক পোস্টে কলেজের ভারপ্রাাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্ছিত করা হয়। এ সময় সদর থানার ওসি মোঃ শওকত কবীর ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এর কিছু দুরে নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও পুলিশ সুপার প্রবীর কুমার রায় উপস্থিত ছিলেন। এছাড়া আইন শৃংখলা বাহিনীর অসংখ্য সদস্য উপস্থিত ছিলেন।

এঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে নড়াইল সদর থানার ওসি শওকত কবীরকে ৩ জুলাই প্রত্যাহার করে খুলনায় সংযুক্ত করা হয়।

আরো দেখুনঃ
error: Content is protected !!