নড়াইলে হত্যা মামলায় ফাঁসি ১, যাবজ্জীবন ৩ জনের

নড়াইল প্রতিনিধি।।

৫২৮

নড়াইল কৃষক মফি শেখ (২৮) হত্যা মামলায় এক যুবকের ফাঁসির আদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। এছাড়া তিনজনের যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মশিয়ার রহমান এ দন্ডাদেশ দেন।

এরা হলেন ফাসির দন্ডপ্রাপ্ত আসামী নড়াইল সদর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে জামিনুর রহমান মোল্যা (৩৫) এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীরা হলেন ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামীর বড় ভাই সাদ্দাম হোসেন শুভ (৩৭), তাদের আত্মীয় একই গ্রামের মোকছেদ মোল্যার ছেলে সহিদ মোল্যা (৪৫) ও হাকিম মোল্যার ছেলে সাত্তার মোল্যা (৬২)। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৮ জুলাই দুপুরে নড়াইলের ভবানীপুর গ্রামের কৃষক মফি শেখ তার শিশুপুত্রকে নিয়ে স্কুল থেকে উপবৃত্তির টাকা তুলে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে মাথাভাঙ্গা ব্রীজের ওপর পৌছালে আসামীরা ধারালো অস্ত্র দিয়ে মফি শেখকে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী রেকসোনা খাতুন নড়াইল সদর থানায় মামলা করেন । ৬জন আসামির মধ্যে অভিযোগ প্রমাণিত না হওয়ায় দু’জনকে খালাস দেয়া হয়েছে। এদিকে মামলার রায় ঘোষণার পর সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী রেকসোনা খাতুন। অবিলম্বে সাজা কার্যকর করার দাবি জানিয়েছেন। অপরদিকে রায় ঘোষণার পর আসামীর স্বজনরা আদালতে কান্নায় ভেঙ্গে পড়েন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ
error: Content is protected !!