পঞ্চগড়ে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার ৬

পঞ্চগড় প্রতিনিধি।।

৯১

পঞ্চগড়ের বোদা উপজেলায় ৩ গ্রাম হেরোইন সহ ৬ জনকে গ্রেফতার করেছে বোদা থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার পাঁচপীর ইউনিয়নের মেনাগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে কনফারেন্সের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী।

গ্রেফতারকৃতরা হলেন, মেনাগ্রামের মৃত নূর বকস্ সরকারের ছেলে সালাউদ্দিন বাবু (৪০), একই এলাকার আব্দুস সামাদের ছেলে আলম ওরফে জামাত (৫০), পাঁচপীর এলাকার নুরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৮), পাঁচপীর উত্তর মাষানপাড়ার শ্রী পঞ্চানন রায়ের ছেলে মণি ভূষণ রায় (২৫), রাম গোবিন্দ হিসাবিয়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের লিটন (২৮), কাহারগঞ্জ এলাকার নজরুল ইসলামের ছেলে বদিউজ্জামান রনি (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দিনগত রাতে গোপন সংবাদ আসে উপজেলার পাঁচপীর ইউনিয়নের মেনাগ্রাম সকিনের মাদক ব্যবসায়ী সালাউদ্দিন বাবুর বসতবাড়ির পশ্চিম পাশে একটি টিনশেড ঘরে মাদক দ্রব্য বিক্রয় হচ্ছে। সংবাদের ভিত্তিতে রাতে অভিযান পরিচালনা করে ওই বাড়ি থেকে তাদের ছয়জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ প্যাকেট সিগারেটে হাফ গ্রাম করে মোট ৩ গ্রাম রাংতা দ্বারা মোড়ানো বাঁদামী রংএর হেরোইন জব্দ করা হয়। প্রতি গ্রাম হিরোইনের মূল্য ৩ হাজার করে মোট ৯ হাজার টাকা বাজার মূল্য ধরা হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, রাতে তাদের গ্রেফতার করে আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুনঃ
error: Content is protected !!