পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ট হয়ে ব্যাবসায়ীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি।।

41

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নে অজ্ঞাত এক গাড়ির চাকায় পিষ্ট হয়ে নুর আমিন (২৬) নামে এক ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) দিবাগত গভির রাতে তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজবাড়ী বালুবাড়ি নামক স্থানে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত নুর আমিন ভজনপুর ইউনিয়নের আব্দুল জলিলের ছেলে।

এসময় তার সাথে থাকা শাহিন নামে একজন গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হলে অবস্থা গুরুত্বর হওয়ায় রংপুরে মেডিকেলে প্রেরণ করা হয়।

স্থায়ীয় সূত্রে জানা যায়, নুর আমিন পাথর-বালির ব্যাবসা করে থাকেন। বুধবার রাতে ব্যাবসায়ীক কাজ শেষে পায়ে হেটে বাড়ি ফেরার পথে প্রায় ১ কিলোমিটার দূরে এই দূর্ঘটনার শিকার হয়। এদিকে গভির রাত হওয়ায় তাকে ফোনের মাধ্যমে অনেক খোজাখুজির করে বাড়ির সদস্যরা। অপরদিকে স্থানীয়রা দূর্ঘটনার শিকার একটি লাশ রাস্তায় পরে থাকতে দেখে পাশেই থাকা বিজিবি ক্যাম্প, তেঁতুলিয়া হাইওয়ে থানা ও থানা পুলিশকে খবর দেয়। আহত শাহিনকে বিবিজি দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুরে প্রেরণ করে চিকিৎসক। এদিকে ভোরে নিহতের পরিচয় শনাক্ত হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল আজম বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!