পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মানবিক বাংলাদেশ সোসাইটির শীতবস্ত্র বিতরণ

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

১১৪

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকার গরীব, অসহায় ও শীতার্ত ৫’শতাধিক ও শীতার্ত চা বাগান শ্রমিকদের মাঝে শীতের উপহার হিসাবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ অক্টোবর) বিকেলে মানবিক বাংলাদেশ সোসাইটি পঞ্চগড় জেলা শাখার উদ্যােগে তেঁতুলিয়া সদর ইউনিয়নের দর্জিপাড়া এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। জানা যায়, “বিজয়ের ৫০ পূর্তি” উপলক্ষে মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মানবিকবন্ধু আদম তমিজী হকের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সভাপতি আশিকুজ্জামান সৌরভের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, তেঁতুলিয়া সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী, মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সাধারণ সম্পাদক মিনহাজ শাওন প্রমুখ।

মানবিক বাংলাদেশ সোসাইটির জেলা শাখার সভাপতি আতিকুজ্জামান সৌরভ বলেন, পঞ্চগড়ের বেশীর ভাগ নারী চা বাগানে কাজ করে জীবিকা নির্বাহ করে৷ তারা ভোর হলে কনকনে শীতে কাজে বেড়িয়ে পড়েন কিন্তু তারা তেমন শীতবস্ত্র পায় না তাই আমাদের সংগঠনের উদ্যােগে তাদের হাতে শীতের উপহার হিসাবে শীতবস্ত্র তুলে দিতে পারে আমরা গর্বিত। আমাদের এমন উদ্যােগ চলমান থাকবে এবং পরবর্তীতে সব ধরনের শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!