পঞ্চগড়ে তরুন উদ্যোক্তাদের মতবিনিময় সভা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

150

পঞ্চগড়ে তরুন উদ্যোক্তাদের মাঝে মত বিনিময় সভা ও পণ্য প্রর্দশনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে পঞ্চগড় চিনিকল ট্রেনিং কমপ্লেক্সের হলরুমে এ মতবিনিময় সভা ও পন্য প্রর্দশনীর আয়োজন করা হয়। “নিজের বলার মত একটি গল্প” ফাউন্ডেশনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকার শতাধিক নতুন নারী ও পুরুষ উদ্যোক্তা সভায় অংশগ্রহন করে তাদের উৎপাদিত পন্য প্রর্দশন করে।

সভায় পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান হাসনুর রশিদ বাবু এবং উদ্যোক্তা উন্নয়ন ও বিনিয়োগ সহায়তা কেন্দ্র পঞ্চগড়ের জেলা প্রশিক্ষণ সমন্বয়ক আজাদুল ইসলাম আজাদ, নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশনের জেলা এম্বেসেডর ও টাচ্ ফ্যাশনের সত্ত্বাধিকারী মো আব্দুল মজিদ প্রমুখ।

এসময় নতুন উদ্যোক্তারা চা পাতা, খাদ্য সামগ্রী, গাভী খামার, মৎস খামার, হস্ত শিল্প,কুটির শিল্প,কসমেটিক পণ্য এবং বায়োফ্লফ পদ্ধতিতে মাছ চাষ নিয়ে তাদের সফলতার গল্প বলেন।উদ্যোক্তাদের কিভাবে স্বাবলম্বী করা যায় এজন্য তাদেরকে নিয়ে প্রাথমিক প্রশিক্ষণ দিয়েছেন নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশন নামে একটি উদ্যোক্তা সংগঠন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!