পঞ্চগড়ে নতুন করে ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি।।

৯১

পঞ্চগড়ে নতুন করে আরও ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় ২১ জনের শরীরের নমুনা রিপোর্ট পরীক্ষা করে নতুন করে আরও ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এ নিয়ে পঞ্চগড় জেলায় এ পর্যন্ত মোট করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩ হাজার ৮৫৮ জন। এ পর্যন্ত পঞ্চগড় জেলায় ৬৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছে ৩ হাজার ৭৬৭ জন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে পঞ্চগড় সিভিল সার্জন ডাক্তার রফিকুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পঞ্চগড় জেলার স্থায়ী বাসিন্দা হিসেবে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। অন্যদিকে ১ জন অন্য জেলা থেকে আসায় হিসেবে মোট দশ জন শনাক্ত। তবে ৯জনকে নিয়ে গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৫ শতাংশ দারিয়েছে।

জানা যায়, পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মীরা র‍্যাপিড এন্টিজেন টেস্টে ১৬ জনের নমুনা রিপোর্ট পরীক্ষা করে ৭ জনের শীরের করোনা শনাক্ত ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ৫ জনের নমুনা রিপোর্ট পরীক্ষা করে ৩ জনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হয়।

নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ১০ জনের মধ্যে পঞ্চগড় সদর উপজেলায় ৬ জন, আটোয়ারী উপজেলায় ১ জন, বোদা উপজেলায় ১ জন,দেবীগঞ্জ উপজেলায় ১ জন ও তেঁতুলিয়া উপজেলায় ১ জন।

আরো দেখুনঃ
error: Content is protected !!