পঞ্চগড়ে পণ্যবাহী ট্রেনে কাটাপড়ে নারীর মৃত্যু

164

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।। পঞ্চগড়ে রেললাইন পার হতে গিয়ে পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া এক পার্সেল ট্রেনে (পণ্যবাহী) কাটা পড়ে নিরতী (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (১১ মে) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলই শালসিড়ি ইউনিয়নের নয়নীবুরুজ কাজীপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত নিরতী নয়নীবুরুজ শিয়ালপাড়া গ্রামের সুকান্ত বর্মনের স্ত্রী।

ঝলইশালশিরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন জানান, দুপুরে নয়নীবুরুজ কাজীপাড়া এলাকায় ওই নারী রেল লাইন পার হচ্ছিলেন। এসময় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী পন্যবাহী একটি স্পেশাল ট্রেনের নিচে পড়ে গেলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে নিরতী। স্থানীয়রা রেল লাইনে ওই নারীর লাশ দেখতে পেয়ে আমাকে ফোন দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বোদা থানা পুলিশ ও রেলওয়ের দিনাজপুর জিআরপি পুলিশকে খবর দিয়েছি।

পঞ্চগড় বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশনের স্টেশন মাস্টার মোশারফ হোসেন জানান, ট্রেনের স্টাফ সূত্রে তেমন কোন কিছু জানা যায় নি, তবে ট্রেন লাইনে যারা কাজ করে তাদের কাছ থেকে দূর্ঘটনার কথা শুনেছি। তারা জানিয়েছে লাশটি স্থানীয়দের সহযোগীতায় নিহতের পরিবার বাড়ি নিয়ে গেছে

আরো পড়ুনঃ
error: Content is protected !!