পঞ্চগড়ে মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগ: থানায় মামলা

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি।।

57

পঞ্চগড়ে এক মুক্তিযোদ্ধার উপর হামলার অভিযোগে ১০ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই মুক্তিযোদ্ধা। যার মামলা নম্বর ১৫, তারিখ ১২/০১/২০২১।গত সোমবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে খয়ের উদ্দিন নামে ওই মুক্তিযোদ্ধা থানায় উপস্থিত হয়ে এই মামলাটি দায়ের করে। তিনি পঞ্চগড় সদর উপজেলার ওই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

এদিকে মামলার এজাহার সূত্রে জানা গেছে, আমার ভাতিজা মনিরুজ্জামান মনির বৈধ্য ভাবে দীর্ঘদিন ধরে বাংলাদেশ টেলিভিশনের অনুমোদিত ফিড অপারেটরের সাথে ব্যাবসা করে আসতে থাকায় হঠাৎ নুরুজ্জামানের ছেলে ফরহাদ হোসেনের সাথে ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা নিয়ে বিরোধ দেখা দেয়। এনিয়ে মনিরুজ্জামান মামলাও করেছিল আর সে মামলার স্বাক্ষী আমি হওয়ায় তারা আমার উপর ক্ষিপ্ত ছিল।

গত ১১ জানুয়ারী সকালে আমি বোর্ডবাজারে চা দোকানে গেলে তারা আমার উপর চড়াও হয়। এক পর্যায়ে তারা আমাকে এলোপাথাড়ি ভাবে মারপিট করে আমার পকেটে থাকা ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এসময় আহত অবস্থায় স্থানিয়রা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

মুক্তিযোদ্ধা খয়ের উদ্দিন বলেন, যারা আমার উপর অন্যায় ভাবে হামলা করেছে তাদের আমি বিচার চাই।মামলার ১১ জন আসামী হলেন, পঞ্চগড় সদর উপজেলার বোর্ডবাজার এলাকার ডাংগাপাড়া গ্রামের নুরুজ্জামানের ছেলে ফরহাদ হোসেন, জুয়েল, বশিরুল, বাশার, সোহাগ, কাজল ও মৃত মজাহারুল হকের ছেলে খালিদ হোসেন, মৃত আঃ রহমানের ছেলে নূর উদ্দিন ও আব্দুল হক এবং মৃত নূরুল হকের ছেলে জাহিদুল ইসলাম।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ জানান, ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে দু-পক্ষের মধ্যে মারামারি হয়েছে। মামলাও হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে এই কর্মকর্তা আরো জানান।

আরো পড়ুনঃ
error: Content is protected !!