পঞ্চগড়ে শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় কমিটির পরিচিতি সভা

পঞ্চগড় প্রতিনিধি।।

56

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রংপুর বিভাগীয় নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে পঞ্চগড়ের হিমালয় বিনোদন পার্কে এই পরিচিত সভার আয়োজন করেন পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক (মিনি ট্রাক্টর) ট্রাক্টর, ট্যাংলড়ী ও কাভার্টভ্যান শ্রমিক ইউনিয়ন এবং জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

এতে সভাপতিত্ব করেন, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি আখতার হোসেন বাদল।

সভায় নতুন কমিটির নির্বাচিত ৪৫ জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রিয় কমিটির প্রচার সম্পাদক এম. এ আব্দুল মজিদ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন’র সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা ট্রাক (মিনি ট্রাক্টর) ট্রাক্টর, ট্যাংলড়ী ও কাভার্টভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বদরুল ইসলাম বদি প্রমূখ।

এর আগে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত এবং বেলুন উড়িয়ে পরিচিতি সভার উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

আরো পড়ুনঃ
error: Content is protected !!