পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

৯৩

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মটরসাইকেল র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার ( ২৫ জুন) সকালে এক বর্ণাঢ্য র‌্যালি মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর শিল্পাঞ্চল ঘুরে মোগরাপাড়া চৌরাস্তায় এসে শেষ হয়। অন্যদিকে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে বের হয়ে থানা রোড প্রদক্ষিন করে উপজেলা হলরুমে এসে শেষ করেন। পরে বেলুন ওড়ানো ও কবুতর অবমুক্ত করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যোগে সকাল ৭টা থেকেে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে জড়ো হতে থাকে। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরপরই কবুতর উড়িয়ে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কেব আনন্দ মিছিল বের করেন।

আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাড. সামসুল ইসলাম ভুইয়া, যুগ্ম আহবায়ক সাবেক সাংসদ কায়সার হাসনাত, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, মোস্তাফিজুর রহমান মাসুম, আবু সাইদ, আবু হানিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমূখ।

আরো দেখুনঃ
error: Content is protected !!