পরিচালক মিলন চিশতির নাটকে এবার দেখা যাবে আদিত্য আলমকে

সুভাষ বিশ্বাস।।

২০৯

দীর্ঘ অসুস্থতা কাটিয়ে নীলফামারী জেলায় জন্ম নেয়া আদিত্য আলম এখন মিডিয়ায় ব্যাস্ত সময় পার করছেন। মিডিয়ায় ফিরে এসে একের পর এক নাটক, টেলিফিল্ম, ডকুমেন্টারি, বিজ্ঞাপন, শট ফিল্ম এর পর এবার আগামী ২০ মে উত্তরায় শুটিং শুরু হতে যাচ্ছে নাট্য নির্মাতা ও পরিচালক মিলন চিশতি পরিচালিত এক ঘন্টার নাটকে।
আদিত্য আলমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ব্রেন স্ট্রোক, স্মৃতি শক্তি ফিরে পেয়ে উল্টো বিপদে আছি। আমার মিডিয়ার কাজ চাপ বেড়ে যাচ্ছে, পাশাপাশি আসন্ন বৃক্ষমেলার টিভি টকশো, মেলা প্রাঙ্গণ , ঢাকা শহর সজ্জিত করন এসব কাজেও বন অধিদপ্তর আমার উপর এবারো আস্থা রেখেছে। তাদের দাবী এবার একটা নয় তিনটি চ্যানেলে আপনি বৃক্ষমেলার আয়োজন করুন, উপস্থাপনাও আপনাকে করতে হবে।

পরিবেশ নিয়ে বৃক্ষমেলা ২৫ বছর ধরে করে আসছেন। সেই পুরান এয়ারপোর্ট থেকে। পরবর্তীতে বানিজ্যমেলা মাঠে। পরিবেশের সাথে সখ্যতা তার অনেক পুরোনো । আর তাই পড়াশোনা শেষ করে তাকে চাকরি ডাকেনি, ডেকেছে বন, উপকূল, সামাজিক বনায়ন, স্ট্রীপ প্লান্টেশন। আগামীতে সুস্থ হয়ে আদিত্য আলমের কাজের পরিধী বাড়ুক এই প্রত্যাশায় আমাদের।

আশির দশক থেকে নব্বই এর দশক পর্যন্ত নিলফামারীর নাট্যমঞ্চ একছত্র আধিপত্য বিস্তার করেছিলেন আদিত্য আলম । তিনি নীলফামারীতে প্রতিষ্ঠা করেছিলেন দুর্বার নাট্যগোষ্ঠী।

আরো দেখুনঃ
error: Content is protected !!