পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন

দোয়ারাবাজার প্রতিনিধি।।

63

দোয়ারাবাজার উপজেলার হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।উপজেলার বাংলাবাজার ইউনিয়নস্থ হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির কার্যালয়ে সোমবার সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।নির্বাচনে সভাপতি পদে চাকা প্রতীকে ১৮৮ ভোটে নির্বাচিত হয়েছেন খোরশেদ আলম।

একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল কাদির চেয়ার প্রতীকে পেয়েছেন ১৪৪ ভোট। সহসভাপতি পদে হাতপাখা প্রতীকে ২২৫ ভোটে নির্বাচিত হয়েছেন নূরনবী। একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মজিদ আশরাফ বেগ মিনার প্রতীকে পেয়েছেন ৯৯ ভোট। সাধারণ সম্পাদক পদে বাবুল মিয়া মোরগ প্রতীকে ২৪৭ ভোটে নির্বাচিত হয়েছেন। একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোস্তফা গাজী পেয়েছেন কলস প্রতীকে ৭৭ ভোট। উল্লেখ্য, এবার মোট ভোটার সংখ্যা ৪১৪।

এরমধ্যে মোট ভোট কাস্টিং হয়েছে ৩৩৩টি।ভোট গ্রহণের দিন সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটারদের সরব উপস্থিতি দেখা গেছে। নির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখতে ভোটগ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত দোয়ারাবাজার থানা পুলিশের একটি টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন। এর আগে নির্বাচন কমিশন কোষাধ্যক্ষ পদে রাশিদ মিয়া এবং নির্বাহী সদস্য পদে সফর আলী, রোস্তম আলী, আজগর আলী, লাভলী, মজুফা ও সোনাবান’কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!