পাবনার বিশ্ববিদ্যালয় ছাত্র অন্তর হত্যাকারীদের ফাঁসির দাবিতে পরিবারের সাংবাদিক সম্মেলন

42

স্টাফ রিপোর্টার, (পাবনা)।। পাবনা আতাইকুলায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র অন্তর হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবারের সদস্যরা। পাবনা প্রেসক্লাবে সোমবার দুপুরে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তারা তারা অভিযোগ করে বলেন, গত ১ জুন আতাইকুলার গাঙগুহাটি মোল্লাপাড়ার একটি বাগানে কুপিয়ে হত্যা করা হয় ঢাকা সোনারগাঁ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র অন্তরকে।

হত্যাকারীরা তাকে হত্যা করেই থেমে নেই । তারা নিহতের পিতার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট করে পরিবারটিকে সর্বশান্ত করেছে। এসএসসি পাশ করে রাজশাহী পলিটেকনিক থেকে ডিপ্লোমা কোর্স শেষ করে বিশ^বিদ্যালয়ে ভর্তি হয়। অত্যন্ত মেধাবী অন্তরের সাথে কারো কোন ধরনের শত্রুতা ছিলো না। কেনো কি কারনে তাকে হত্যা করা হয়েছে,তা এখনও পরিস্কার নয়।

হত্যাকান্ডের পরে মাত্র একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও হুমকি দিচ্ছে। বারবার প্রশাসনের কাছে যাওয়া হলেও কোন ধরনের সহায়তা বা প্রতিকার পাচ্ছেন না তারা। অন্তরের হত্যাকান্ডের সাথে জড়িত বাচ্চু ও শামসুল হক বাট্টু প্রশাসনে চাকরি করে বলে ভূক্তভোগী পরিবার সন্তান হত্যার বিচার পাচ্ছে না বা আসামি গ্রেফতারে উদ্যোগ নেই বলে অভিযোগ তাদের।

তারা অবিলম্বে অন্তর হত্যার সাথে জড়িত সকল আসামিকে গ্রেফতারসহ তাদের ফাঁসির দাবি জানান। সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেন অন্তরের মা মনজিলা খাতুন, পিতা জালাল হোসেনসহ পরিবারের কয়েকজন সদস্য।

আরো পড়ুনঃ
error: Content is protected !!