পিরোজপুরের স্বরূপকাঠীতে ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী স্বপনের সোডাউন

মোঃজিয়াদুল হক ,পিরোজপুর প্রতিনিধি।।

64

পিরোজপুরের স্বরূপকাঠীর ২নং সোহাগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ শুরু করেছে চেয়ারম্যান পদ প্রার্থী সরোয়ার হোসেন স্বপন। গতকাল বিকাল ৫টায় ইউনিয়নের উত্তর পশ্চিম সোহাগদল দাখিল মাদ্রাসার সামনে থেকে তার নির্বাচনী প্রচারনা শুরু করেন তিনি। এসময় স্বপনের ভাই জাকির হোসেন জানান, বৃহৎ পরিষরে জনসেবার জন্য জন্য প্রতিনিধি হতে হয় তাই আমার ভাই সরোয়ার হোসেন স্বপনকে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসিবে নির্বাচিত করতে আমরা সবাই একত্রে কাজ করে যাব।

স্বপন ভাই ছাত্র জিবন থেকে ছাত্রলীগের রাজনিতীর সাথে জড়িত বর্তমানে তিনি উঃপঃ সোহাগদল দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এবং করোনার প্রাদুর্ভাবে লকডাউনের সময় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তাসহ শীতার্থ মানুষকে সহায়তা করে আসছে। আমরা আওয়ামীলীগের দলীও মনোনয়ন পেলে ইনশাল্লাহ্ আমরা বিজয়ী হব।

ইউনিয়নের সকল ওয়ার্ড ও মহল্লায় গনসংযোগ কালে স্বপন বলেন, এলাকাবাসীর দূর্দিনে যেমন পাশে থেকেছি তেমনি জণগনের রায়ে জনপ্রতিনিধি হয়ে ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই। আমার দাদা অত্র ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম নওয়াব আলী হাজি এবং আর এক সাবেক চেয়ারম্যান চাচা এনামুল হক বাদশা। আমরা পূর্ব পুরুষ থেকেই ইউনিয়নবাসীর সাথে ছিলাম এবং আছি। জাতির জনকের প্রতিষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে চেয়ারম্যানপদে আপনাদের ভোট প্রত্যাশা করি।

আরো পড়ুনঃ
error: Content is protected !!