পিরোজপুরে টানা ৫ দিন বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি, পিরোজপুর।।

৪৬

বাসচালককে মারধরের ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়ায় পিরোজপুর থেকে টানা ৫ দিন বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন এ রুটে চলাচলকারী শত শত যাত্রী।

সোমবার (১০ জানুয়ারি) সকালে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ বলেন, বিষয়টি সমাধান না হওয়ায় যাত্রীদের ভোগান্তি সত্ত্বেও বাস চলাচল বন্ধ রয়েছে। এর আগে শনিবার ১০টায় আলোচনা হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত ঝালকাঠি সমিতি মিটিং বর্জন করেছে।

তিনি আরও বলেন, বাসচালককে মারধরের ঘটনায় পিরোজপুর জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রো বাস শ্রমিক ইউনিয়ন খুলনা-বরিশাল-ঝালকাঠি-বরগুনা-পটুয়াখালী রুটে সরাসরি বাস চলাচল বন্ধ করে দেয়। এ নিয়ে যাত্রীদের ভোগান্তি প্রতিনিয়তই বাড়ছে। আর বাসচালক, সুপারভাইজারসহ সংশ্লিষ্টদের আয়ের পথ বন্ধ হয়ে আছে। ঝালকাঠি সমিতি নির্বাচনের পর ১০ জানুয়ারি মিটিংয়ে বসবেন বলে জানিয়েছে। ফলে শিগগিরই ঘটনার সমাধান হচ্ছে না।

ভোগান্তির শিকার যাত্রীরা জানান, বরিশাল-খুলনা রুটের গাড়িগুলো বন্ধ থাকায় আমরা যাত্রীরা ভোগান্তিতে পড়ছি। বাস না থাকলে ভেঙে ভেঙে যাতায়াত করা কষ্টকর।

প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে পিরোজপুরের সিনিয়র বাসচালক অরবিন্দ কুমার দাসকে আটকে রেখে মারধর ও তার সঙ্গে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ৫ জানুয়ারি থেকে অনির্দিষ্টকালের জন্য খুলনা-বরিশাল রুটে সরাসরি বাস চলাচল ঘোষণা করা হয়।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ
error: Content is protected !!