পূর্ণবিন্যাস করে ২১ সদস্য বিশিষ্ট আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

70

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দের ঐক্যের লক্ষে নতুন প্রবীনদের সমন্বয়ে আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। পূর্বে ঘোষনা করা আহবায়ক কমিটিকে পূর্ণ বিন্যাস করে সোমবার এ কমিটিতে এডভোকেট শামসুল ইসলাম ভূইয়াকে আহ্বায়ক ও সাবেক সাংসদ আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।

সোমবার এ আহবায়ক কমিটি গঠন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো: শহীদ বাদলের স্বাক্ষরিত অনুমোদিত এ কমিটি সোমবার দিনভর সামাজিক যোগাযোগ ফেসবুকে ছড়িয়ে ভাইরাল হয়।

কমিটি অন্য সদস্যরা হলেন ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, মো: মোশারফ হোসেন, এস এম জাহাঙ্গীর হোসেন, শামসুদ্দীন খাঁন আবু, বাবুল ওমর, আরিফ মাসুদ বাবু, মাহমুদা আক্তার ফেন্সি, মো. আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, মোস্তাফিজুর রহমান মাসুম, মোঃ জহিরুল হক, মাহবুব হোসেন সরকার, এডভোকেট আবু তাহের ফজলে রাব্বি, এডভোকেট ইকবাল হোসেন, লায়ন মোঃ মাহাবুর রহমান বাবুল, মোঃ মাহাবুর রহমান লিটন ও গাজী মজিবুর রহমান।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী ঐক্যবদ্ধ হয়ে দলকে শক্তিশালী করার লক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির পুন বিন্যাস করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আহবায়ক কমিটি সকল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উদযাপন করবেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!