পৃথক অভিযানে ১১৮ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

88

পৃথক পৃথক অভিযানে র‌্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা এবং কোতয়ালী মডেল থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকা থেকে সর্বমোট ১১৮ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ০১টি ছোট কাভার্ড ভ্যান জব্দ।

১।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল ২২ ফেব্রæয়ারি ২০২১ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এবং ২৩ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ সকালে কোতয়ালী মডেল থানাধীন আলেখারচর বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সর্বমোট ১১৮ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো

১। কক্সবাজার জেলার সদর থানার কলাতলী চন্দ্রিমা মাঠ গ্রামের মোঃ শাহ আলম এর ছেলে মোঃ মনসুর আলম (২৬), ২। কক্সবাজার জেলার সদর থানার কলাতলী চন্দিমা মাঠ গ্রামের মৃত আলাউদ্দিন এর ছেলে আবু বক্কর সিদ্দিক(১৯), ৩। কুমিল্লা জেলার মুরাদনগর থানার টনকী গ্রামের মোঃ কামাল মিয়ার ছেলে মোঃ বাবলু (২২), ৪। কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া থানার নাগাইশ উত্তর পাড়া গ্রামের মোঃ বিল্লাল হোসেন এর ছেলে মোঃ মেহেদী হাসান (২১),

৫। কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া থানার বাগড়া গ্রামের মৃত নানু মিয়ার ছেলে মোঃ ফারুক (৩০)। উল্লেখ্য যে উক্ত অভিযানে একটি ছোট কাভার্ড ভ্যান ও ৭৪ কেজি গাঁজা সহ মোঃ বাবলু (২২), মোঃ মেহেদী হাসান (২১), মোঃ ফারুক (৩০), দেরকে আটক করা হয়। এবং মোঃ মনসুর আলম (২৬) ও আবু বক্কর সিদ্দিক(১৯) দ্বয়কে ৪৪ কেজি গাঁজা সহ আটক করা হয়।

৩।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

——-স্বাক্ষরিত——- তালুকদার নাজমুছ সাকিব , মেজর, উপ-পরিচালক, কোম্পানী অধিনায়ক, র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা

আরো পড়ুনঃ
error: Content is protected !!