পৌরসভা নির্বাচনে নৌকা প্রার্থীর জয়লাভ।

শাহীন আহমেদ, কুড়িগ্রাম প্রতিনিধি।।

74

সারাদেশে ৩য় দফায় পৌরসভা নির্বাচনে কুড়িগ্রাম উলিপুর পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী মামুন সরকার মিঠু। শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ১৮টি কেন্দ্রের ১১৩টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে উপজেলা পরিষদ হলরুমে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম রাকিব। তিনি জানান,নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত মামুন সরকার মিঠু নৌকা প্রতিকে ১৫হাজার ৫৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে হায়দার আলী মিঞা ০৭হাজার ৪১৩ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীক আতাউর রহমান ০৩ হাজার ৫২৮ভোট পেয়েছেন।এছাড়াও তিনি আরও বলেন, কোন ধরনের সহিংসতা কিংবা অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে কুড়িগ্রামের শেষ পৌরসভা হিসেবে উলিপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ডিসেম্বর ১ম দফায় কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে কাজিউল ইসলাম এবং ১৬ জানুয়ারি ২য় দফা নির্বাচনে নাগেশ্বরী পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হোসেন ফাকু নারিকেল গাছ প্রতিক নিয়ে নির্বাচিত হোন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!