মোংলা পোর্ট পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডে শরিফুল ইসলামের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা

আলী আজীম, মোংলা।।

112

আসন্ন মোংলা পোর্ট পৌরসভার সাধারণ নির্বাচনে মোংলা পৌরসভায় ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শরিফুল ইসলাম(শরীফ) এর রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

কাউন্সিলর না হয়েও তিনি নিজেকে ব্যাস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে।ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ছিলেন সাধারণ মানুষের সাথে। করোনার এই মহা দূর্যোগেও তিনি রয়েছেন তাদের পাশে।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ জনগন বলেন,আমরা আমাদের এই ৫নং ওয়ার্ডে শরিফুল ভাই এর মতো একজন জনপ্রতিনিধি চাই।তিনি আমাদের সকল বিপদাপদে এগিয়ে আসেন।রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন পৌর নির্বাচনে শরীফুল ভাইকেই আমরা ৫নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীরদেরকে সেবা অব্যাহত রেখেছেন। রাজনীতিতে রয়েছে তার বলিষ্ঠ অবদান।তাছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন।

কাউন্সিলর প্রার্থী শরীফুল ইসলাম বলেেন,আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে রাস্তায় চলাচলের ব্যবস্থা করবো,পানি নিষ্কাসনের ব্যবস্থা করবো।ব্যবসায়ীদের অনেক সমস্যা আছে তা দূর করার চেস্টা করবো।সন্ত্রাস ও মাদকমু্ক্ত ওয়ার্ড গড়ার চেস্টা করবে ইনশাআল্লাহ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!