প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে মহানগর কৃষকলীগের আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক।।

51

নিজস্ব প্রতিবেদক।। সরকারি ভাবে ধান-চাল ক্রয় কমিটিতে কৃষক প্রতিনিধি অন্তর্ভূক্ত করায় মাননীয় প্র্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনা এমপি ও মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপিকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ র‌্যালি করেছে কুমিল্লা মহানগর কৃষকলীগ।

সকাল ১১ টায় নগরীর রামঘালটাস্থ মহানগর আওয়ামীলীগের কার্যালয় থেকে মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলমের নেতৃত্বে র‌্যালিটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পুনরায় দলীয় কার্যলয়ে গিয়ে শেষ হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন নেতা-কর্মীরা। এসময় মহানগর কৃষকলীগের যুগ্ম-আহবায়ক কাজী সোহেল হায়দার, জোনায়েদ শিকদার তপু, আর্ট নার্সিং কলেজের চেয়ারম্যান শেখ জহিরুল ইসলামসহ মহানগর আহব্বায়ক কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কৃষক প্রতিনিধিগন।

র‌্যালি পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সরকার প্রতি বছর প্রায় ৮ লক্ষ টন ধান-চাল কৃষকের নিকট থেকে ক্রয় করলেও উক্ত কমিটিতে প্রকৃত কৃষক প্রতিনিধি না থাকায় প্রান্তিক কৃষক সরকারি গুদামে উৎপাদিত পণ্য বিক্রয় করতে পারে না। ফলে তারা ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হয়। এখন এসকল সুযোগ সুবিধা প্রান্তিক পর্যায়ের কৃষকরা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃষকরতœ আখ্যা দিয়ে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনে কুমিল্লার রাজনীতিতে শেখ হাসিনার অতন্ত্র প্রহরী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এর নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

আরো পড়ুনঃ