প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাইলেন, চেয়ারম্যান লায়ন বাবুল

নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)।।

১২৫

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিঃস্বার্থ ক্ষমা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ।

শুক্রবার( ১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও জাতিসহ নারায়ণগঞ্জ এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কাছে নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, গত ১২ ফেব্রুয়ারী শনিবার উপজেলার বারদী ইউনিয়নে একটি ধর্মীয় অনুষ্ঠানে (ওয়াজ-মাহফিল) তার নির্বাচনী এলাকায় মাদক, সন্ত্রাস ও চোর- ডাকাত নির্মূলে বক্তব্য রাখতে গিয়ে কথা প্রসঙ্গে ভুলক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উল্লেখ করে একটি অমার্জিত বক্তব্য দিয়ে ফেলেন। ভুলক্রমে অনাকাঙ্ক্ষিত বক্তব্যের জন্য নিজের অপরাধ ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আগামী দিনে সোনারগাঁ আওয়ামীলীগের সাথে থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে শেষ বারের মতো সুযোগ চান লায়ন মাহবুবুর রহমান বাবুল।

তিনি বলেন, উপজেলার বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকায় ডাকাত, সন্ত্রাস, জুয়ারী, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বসবাস। এখানকার দুজন জনপ্রতিনিধি ডাকাতি ও জুয়ায় সাথে সম্পৃক্ত। ডাকাত ও চাঁদাবাজদের কারনে শান্তির বাজার এলাকার ব্যবসায়ীরা আতঙ্কে দিন কাটান। তিনি চেয়ারম্যানল নির্বাচিত হওয়ার পর থেকেই বারদী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস বিহীনল ইউনিয়ন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করে আসছেন। চেয়ারম্যান বাবুল বলেন, ওই বক্তব্যে আমি আসলে বলতে চেয়েছি প্রধানমন্ত্রীর বারদীতে ডাকাতদের দমন করতে আমার হুকুম লাগবে না। আপনাদের সহযোগিতা লাগবে। কিন্তু মুখ ফসকে অন্যরকম কথা বেড়িয়ে গেছে।

এ জন্য আমি ক্ষমাপ্রার্থী। প্রকৃতপক্ষে ওইদিন (গত ১২ফেব্রুয়ারী) ওয়াজ মাহফিলে তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিভিন্ন দিক আলোচনা করা হয়েছে। স্থানীয় মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের প্রতিরোধ করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহবান জানানো হয়েছে। তার নির্বাচনের প্রতিদ্বদ্বিতাকারী কুচক্রী মহলটি সামাজিক যোগাযোগ মাধ্যমে সঠিক বিষয়টি প্রচার করেনি। যতোই ষড়যন্ত্র হউক বারদী থেকে সকল অপশক্তি নির্মূল করতে তিনি কাজ করে যাবেন।

সংবাদ সম্মেলনে সোনারগাঁ ও নারায়ণগঞ্জ থেকে আগত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বারদী ইউনিয়ন পরিষদেন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ
error: Content is protected !!