প্রধানমন্ত্রী কার্যালয়ের ভুয়া পরিচয়দানকারী যুগ্ম সচিব নীলফামারীতে গ্রেফতার

সুভাষ বিশ্বাস, নীলফামারী প্রতিনিধি।।

77

নীলফামারীতে প্রধানমন্ত্রী কার্যালয়ের যুগ্ম সচিব পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে সিরাজ (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজ রংপুর জেলার কাউনিয়া উপজেলার মীরবাগ মহেশা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এএসএম মুক্তারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের বোচাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, এই প্রতারক প্রধানমন্ত্রী কার্যালয়ের গোলাম মোস্তাফিজুর রহমান নামে একজন যুগ্ম সচিবের পরিচয় দিয়ে বিভিন্নজনের কাছে চাকুরি দেয়ার নামে অর্থ হাতিয়ে প্রতারনা করে আসছে। সম্প্রতি ওই প্রতারক তার সিভি দেয়া লোককে চাকুরি দেয়ার জন্য উত্তরা ইপিজেডে দেশবন্ধু শিল্পকারখানায় মোবাইল করে চাপ সৃস্টি করে আসছিল।

বিষয়টি অনুসন্ধান চালিয়ে উক্ত শিল্প প্রতিষ্ঠানটি প্রতারককে চিহ্নিত করে ওইদিন দুপুরে নীলফামারী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এএসএম মুক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেফতার করে। পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার (৭ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!