প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন

আমিন ব্যাপারী,কাতার প্রতিনিধি

269

কাতার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের কাতারস্থ ফেনী সমিতির সাধারণ সম্পাদক দিদারুল আলম আরজুর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ও সন্ত্রাসী হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভূগী কাতার প্রবাসী তিন ভাই।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে দোহার মুনতাজা কুইক সল্যুশন মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে কাতার প্রবাসী তিন ভাই ব্যবসায়ী দিদারুল আলম আরজু, মীর ইব্রাহিম, কামরুজ্জামান স্বপন তাদের দেশের বাড়িতে ডাকাতির ঘটনা বর্ণনা করেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করে দিদারুল আলম আরজু বলেন,গত বুধবার (২৮ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৩টায় ফেনী সদর উপজেলা পশ্চিম ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মীর বাড়ির কাতার প্রবাসীর ঘরে ডাকাতি ঘটনা ঘটে।এতে পরিবারের সদস্যদের হাত পা বেঁধে ২০ ভরি স্বর্ণালঙ্কার,২০ টি স্মার্ট মোবাইল ফোন ও নগদ এক লক্ষ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় সংঘবদ্ধ ডাকাত দল।সেই সাথে প্রবাসীর বৃদ্ধ পিতা ও ভাতিজার ওপর সন্ত্রাসী হামলা চালায়।

তাই পরিবারের নিরাপত্তা চেয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণের পাশাপাশি সংঘবদ্ধ ডাকাত দলকে গ্রেফতারের জোর দাবি জানান তিনি।

উল্লেখ্য, কাতার প্রবাসী মীর ইব্রাহিমের স্ত্রী ২২ অক্টোবর কাতার থেকে ছুটি কাটাতে দেশে গেছেন। এই খবরে পূর্বপরিকল্পিতভাবে ডাকাতরা হামলা চালিয়ে সবকিছু নিয়ে যায়।

এমন অবস্থায় প্রবাসী পরিবারটি নিরাপত্তা চেয়ে পুলিশ প্রশাসন, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসীকল্যাণ মন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রী কাছে পরিবারটির জানমালের নিরাপত্তা চেয়েছেন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!