প্রিয়জন বিয়োগে সালমানের পরিবারে শোকের ছায়া

অনলাইন ডেস্ক।।

39
সারা দেশে করোনার ছোবল। এই মহা-সঙ্কটে খান পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মাত্র ৩৮ বছর বয়সে মারা গেলেন সালমান খানের ভাইপো আবদুল্লাহ খান।
দিন কয়েক আগে ফুসফুসে সংক্রমণ এবং শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের ধিরুবাই কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি হন আবদুল্লাহ। কিন্তু সালমানের কানে ভাইপো-র অসুস্থতার খবর আসতেই তিনি মুম্বইয়ের বান্দ্রার লীলাবতী হাসপাতালে ভর্তি করার নির্দেশ দেন। সোমবার গভীর রাতে সেখানেই মৃত্যু হয় আবদুল্লাহ-র।
শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন আবদুল্লাহ, ‘তাই প্রথমে রটে যায় করোনার জেরেই মৃত্যু হয়েছে তার। যদিও সালমানের পারিবারিক সূত্রে জানান হয়েছে, দীর্ঘ দিন ধরেই ফুসফুসের সমস্যা ছিল তার। ছিল ডায়াবেটিসও। হার্টেরও নানা সমস্যা ছিল। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন আবদুল্লাহ। অবশেষে মৃত্যু হয় তার।’
প্রিয় ভাইপোর মৃত্যুতে শোকাহত সালমান খানও। ইনস্টাগ্রামে আবদুল্লাহ এবং তার একটি পুরনো ছবি শেয়ার করে সালমান লেখেন, “সব সময় তোমাকে ভালবেসে যাব।” শোক প্রকাশ করেছেন, অভিনেত্রী ডেইজি শাহ এবং জারিন খানও।
বডি বিল্ডিংয়ের শখ ছিল আবদুল্লাহ-র। সালমানের ‘বিইয়িং হিউম্যান’ সংস্থার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। করোনার এই ভয়াবহতার মধ্যেই খান পরিবারে দুঃখের রেশ রেখে গেলেন আবদুল্লাহ খান।
আরো পড়ুনঃ
error: Content is protected !!