প্রেক্ষাগৃহে নয়, অনলাইনে সিনেমা মুক্তি দিচ্ছে বলিউড

38

অনলাইন ডেস্ক ।। করোনার কারণে ভারতের সব রাজ্যে প্রেক্ষাগৃহ বন্ধ। তাই বছরের মুক্তির তালিকায় থাকা সিনেমাগুলো বেশ বিপাকে পড়েছে। কবে প্রেক্ষাগৃহ খোলা হবে সে বিষয়টিও অনিশ্চিত। আর সেজন্য একে একে অনলাইন প্ল্যাটফর্মে সিনেমা মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন বলিউড নির্মাতারা।

ভারতীয় গণমাধ্যম বলছে, মার্চ থেকেই সেখানকার প্রেক্ষাগৃহগুলো বন্ধ রয়েছে। এতোদিন টালি-বলি দুই জায়গাতেই শুটিং বন্ধ ছিল। জুনের শেষে এসে অল্প করে শুরু হলেও খোলেনি সিনেমা হল। যেভাবে দিন দিন বেড়েই চলেছে করোনার সংক্রমণ, তাতে কত দিন অপেক্ষা করতে হবে তা কেউই জানে না। তাই অগত্যা বিগ-বি’রই পিছুনিলেন অক্ষয়-আলিয়ারা।

কিছু দিন আগে অনলাইনে মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত ‘গুলাবো সিতাবো’। এবার অক্ষয়-অজয়রাও হাঁটতে চলেছেন একই রাস্তায়। হটস্টারে মুক্তি পাচ্ছে এসব সিনেমা। এক প্রকার হোম ডেলিভারির পথে হাঁটছে বলিউড। এর মধ্যে রয়েছে-
লক্ষ্মী বম্ব :
এই সিনেমা নিয়ে প্রথম থেকেই হাইপ রয়েছে। অক্ষয় নিজেও চেয়েছিলেন সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাক। কিন্তু এই ‘নিউ নর্মাল’-এ তা সম্ভব নয়। তাই কিয়ারা-অক্ষয়ের এই ছবি আপনি দেখতে পাবেন অনলাইনে। অভিনয় জীবনে প্রথম বার এমনটা হচ্ছে অক্ষয়ের সঙ্গে।

সড়ক ২ :
এই সিনেমার মধ্যে দিয়েই বেশ অনেক বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। মুখ্য ভূমিকায় আলিয়া এবং সঞ্জয়। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ট্রোলড হয়েছেন আলিয়া এবং তার বাবা মহেশ ভাট । তা নিয়ে কোনও মন্তব্য না করলেও সিনেমার অনলাইন মুক্তি নিয়ে মুখ খুলেছেন আলিয়া ভাট।

তিনি বলেন, ‘প্রথমবার বাবার সঙ্গে কাজ করছি। স্বপ্ন সত্যি হচ্ছে আমার।’

ভুজ, দ্য প্রাইড অব ইন্ডিয়া :
ভারত-পাকিস্তান যুদ্ধ নিয়ে এই সিনেমা। এ রয়েছেন অজয় দেবগণ, সোনাক্ষি সিংহা এবং সঞ্জয় দত্ত।

দিল বেচারা :
সুশান্ত সিংহ রাজপুতের শেষ সিনেমা এটি। রয়েছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। আগামী ২৪ জুলাই হটস্টারে মুক্তি পাবে এই সিনেমা।

এ ছাড়াও অভিষেক বচ্চন অভিনীত ‘দ্য বিগ বুল’ এবং কুনাল খেমু অভিনীত ‘লুটকেস’-ও মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মেই।

আরো পড়ুনঃ
error: Content is protected !!