ফেয়ার বিউটি পার্লারের পক্ষ থেকে ঈদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা

অন নিউজ ডেস্ক।।

21

ফেয়ার বিউটি পার্লার পলয়েল উত্তরা ব্রাঞ্চ , এয়ারপোর্ট ব্রাঞ্চ, বুড়িচং ব্রাঞ্চ, ব্রাহ্মণপাড়া সহ ৫টি ব্রাঞ্চের পক্ষথেকে দেশ বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহগন এবং সকল শ্রেণী পেশার সানুষদেরকে ঈদের শুভেচ্ছা।

ঈদ একদিকে আনন্দ উৎসব, অন্যদিকে ইবাদত। এই আনন্দ আল্লাহর অশেষ রহমত ও ক্ষমাপ্রাপ্তির এবং জাহান্নাম থেকে মুক্তির। এ আনন্দ সিয়াম-কিয়ামের শুকরিয়া ও কৃতজ্ঞতার। এই আনন্দে কোনো পাপ-পঙ্কিলতা নেই। এ আনন্দে মিশে রয়েছে শুধুই সওয়াব ও পুণ্য। সবাইকে পবিত্র ইদুল ফিতরের শুভেচ্ছা।শাওয়াল মাসের চাঁদ দিয়েছে উঁকি, সর্বস্তরের জনগনকে জানািই ঈদের শুভেচ্ছা। সবার ঘরে আজ এল খুশির ঈদ। সবাইকে জানাই ঈদ মোবারক।

ঈদ উপলক্ষে ঘড়মুখো মানুষগুলো যেন আপনজনের কাছে সুষ্ঠুভাবে পৌছাতে পারে ।ঈদের আনন্দটুকু পরবিার পরিজনকে নিয়ে উপভোগ করতে পারে।আসুন করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিম্ন লিখিত স্বাস্থ্য বিধি মেনে চলিঃ , সব ক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে । কমপক্ষে ৩ ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের জামাতে অংশ নিতে হবে । ঈদের কোলাকুলি থেকে বিরত থাকতে হবে ।ঈদের আনন্দ উচ্ছলতার কারণে শিশুরা যাতে ঝুঁকির মুখে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে ।

•অবশ্যই শিশুসহ সবাইকে নিয়মিত মুখে মাস্ক পড়তে হবে ।বাইরে থেকে ঘরে ফিরে সাবান-পানি দিয়ে ২০ সেকেন্ড ধরে হাত ধুতে হবে ।বাইরের খোলা খাবার খাওয়া যাবে না ।নিজের হাতের প্রতি সজাগ থাকতে হবে। অযথা নাক-মুখ-চোখে হাত দেয়া যাবে না। শিশুদের এ বিষয়ে সতর্ক করতে হবে।

•যারা এরই মধ্যে আক্রান্ত তাদেরকে আইসোলেশনের নিয়ম পালন করতে হবে। পুষ্টিকর খাবার খেতে হবে। পানি ও তরল খাবার বেশি খেতে হবে। •ভিটামিন সি সমৃদ্ধ খাবার যেমন লেবু, কমলা, মাল্টা, পেয়ারা ও টাটকা শাকসবজি বেশি করে খেতে হবে।জিঙ্ক সমৃদ্ধ খাবার যেমন ডিম, মাংস, কুমড়ো ও লাউয়ের বীজ, মাশরুম, রসুন, দুধ ও দুগ্ধজাত খাবার বেশি খেতে হবে। হালকা ব্যায়াম করতে হবে।

আরো পড়ুনঃ
error: Content is protected !!