বগুড়ায় জেলা জাসদের মানববন্ধন

এসএম সিরাজ , বগুড়া প্রতিনিধি :

50

রাজনৈতিক মোল্লা, ধর্ম ব্যবসায়ী, ফতোয়াবাজদের বিরুদ্ধে রাজনৈতিক সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে বগুড়ায় জেলা জাসদের আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে কেন্দ্রীয় সহ-সভাপতি ও বগুড়া জেলা জাসদের সভাপতি সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন তার বক্তব্যে বলেছেন, মোল্লাতন্ত্রে বিশ্বাসী কিছু ধর্মান্ধ স্বাধীনতা বিরোধী চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে। তারা ধর্মের দোহাই দিয়ে একটা শ্রেণীকে উস্কে দিচ্ছে, সংবিধানকে বিতর্কিত করছে। রাদের এই কাজ রাষ্ট্রদ্রহিতার সামিল। তিনি এই বিভ্রান্তিসৃষ্টিকারিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, জাহিদুল ইসলাম খান লজে, আব্দুল হাকিম বেগ, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক খান বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, জেলা জাসদ নেতা জামাল, জোবায়ের হোসেন মোল্লা, অধ্যক্ষ নজরুল ইসলাম, প্রভাষক রফিকুল ইসলাম ভান্ডারী, আব্দুল মজিদ মাষ্টার, কামরুজ্জামান কামরুল, শহর শাখার সাংগঠনিক আতিকুজ্জামান তুহিন, সদর থানা জাসদের সাধারণ সম্পাদক জামিউল ইসলাম জুয়েল, জেলা যুব জোটের সভাপতি ওবায়দুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক, শ্রমিক নেতা শাহ আলম খোকন, মুহা: আব্দুল মোমিন মন্ডল, আব্দুল লতিফ বাচ্চু, আশরাফ আলী, রায়হান, হাসান তালুকদার, আব্দুল মান্নান, ভ‚ট্ট প্রমূখ।

আরো পড়ুনঃ
error: Content is protected !!