বগুড়ায় সড়ক দুঘটনায় নিহত ২ আহত ৪

35

বগুড়া প্রতিনিধি।। বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার আশরাফ আলী (৪০) ও মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে হিমি (৮) নামের দুইজনের মৃত্যু হয়েছে। নিহত ট্রাক ড্রাইভার আশরাফ আলী শাহজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের কাদের আলীর ছেলে ও হিমি সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার উত্তরপাইকপাড়া গ্রামের টুটুল মিয়ার মেয়ে।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান, ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া শেরপুর উপজেলার মহিপুর নামকস্থানে শুক্রবার (১০ জুলাই) সকাল ৬টায় নওগাঁ থেকে ঢাকাগামী আম বোঝাই ট্রাক ঢাকা মোট্রো ন-২০-০০২৯ মহিপু নামকস্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে বগুড়াগামী ট্রাক বগুড়া মেট্রো ট-২৪-১১৫৫ একই স্থানে পৌছিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক আশরাফ আলী মারা যায়। অন্য ট্রাক ড্রাইভার শাহ জালাল (৪৮) কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সময়ে মহাসড়কের ধুনটমোড় এলাকায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাতনামা এক মহিলা আহত হয়।

অপরদিকে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মোটর সাইকেলযোগে বাবা-মার সাথে শিশু হিমি পারধুনট নানার বাড়িতে যাচ্ছিলেন। বৃহষ্পতিবার (৯ জুলাই) সন্ধ্যা রাতে পারধুনট এলাকার পাকাসড়কের জোড় শিমুল এলাকায় পৌছিলে টুটুল মিয়া নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের্^ গাছের সাথে ধাক্কা লাগলে তিনজনই রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক শিশু হিমিকে মৃত ঘোষনা করে। নিহত হিমি গাজীপুর মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে শিশুর বাবা টুটুল ও মা লাকী খাতুন।

আরো পড়ুনঃ
error: Content is protected !!