বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ডালপা সমাজকল্যাণ পাঠাগারের দোয়া মাহফিল

মো. হাবিবুর রহমান, মুরাদনগর।।

27
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ডালপা সমাজকল্যাণ পাঠাগারের উদ্যোগে এক দোয়া মাহফিল সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়।
পাঠাগারের সভাপতি আবু মুছা ভুইয়ার সভাপতিত্বে ডালপা বাজারে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মিজানুর রহমান। মোনাজাত করেন মাওলানা আব্দুর রহমান।
এতে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রেসকাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, ইউপি সদস্য জালাল উদ্দিন, মুর্শিদ মিয়া, শাহাদাত হোসেন ভুইয়া, আব্দুর রহমান ভুইয়া, অহিদ মিয়া, সফিকুল ইসলাম মিয়া, কালু মিয়া, নজরুল ইসলাম তনু, হাতেন ভুইয়া ও মতিউর রহমান ভুইয়া প্রমুখ।
মোনাজাতে দেশ ও জাতির শান্তি কামনাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্টে নৃসংশ ভাবে খুন হওয়া শহীদ পরিবারবর্গ এবং আত্বীয় স্বজণের রুহের মাগফেরাত কামনা করা হয়। উল্লেখ্য, ডালপা সমাজকল্যাণ পাঠাগার কর্তৃপক্ষের উদ্যোগে ধর্মীয় ভাব গাম্বীর্যের মধ্য দিয়ে দোয়া মাহফিল পরিচালনা করায় পাঠাগারের সদস্যবৃন্দ ও সুধী সমাজের কাছে প্রশংসীত হয়েছেন।
পাঠাগারের শুরু থেকেই মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্তি আত্বজীবনীসহ নানান বই পাঠক প্রিয়দের জন্য সুসজ্জিত রেখেছেন।
আরো পড়ুনঃ