বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধিতার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন

মাহফুজ নান্টু, কুমিল্লা।

77

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিরোধিতা ও কটুক্তি প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন করেছে স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা। রবিবার বেলা ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানবন্ধনে উপস্থিত নেতাকর্মীরা স্বাধীনতা ও বঙ্গবন্ধুকে নিয়ে মুর্হমূহ স্লোগান দেন।

মানবন্ধনে উপস্থিত নেতাকর্মীরা তাদের বক্তব্য বলেন, যারা এদেশের স্বাধীনতাকে সহ্য করতে পারেনি তারাই আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্রের নীল নকশা তৈরী করছে। তারই অংশ হিসেবে এখন ধর্মীয় মোড়কে রাজনীতিকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তি করছে। ভাস্কর্য ভেঙ্গে ফেলার জন্য উন্মাদ হয়ে উঠেছে। এদের আর এসব করতে দেয়া হবে না। তাদের প্রতিহত করা হবে। যারা ধর্মকে রাজনীতির হাতিয়ার হিসেবে ব্যবহার করে দেশ ও স্বাধীনার উপর কলংক লেপন করতে চায় তাদেরকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান তারা।

মানবন্ধন সমন্বয় করেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুর ইসলাম ইসলাম রিন্টু, উপস্থিত ছিলেন সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক সাদিকুর রহমান পিয়াস, আরো উপস্থিত ছিলেন আজাদ হোসেন, রানা, মো: জিয়াউর রহমানসহ অন্যান্যরা।

আরো পড়ুনঃ
error: Content is protected !!